রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

নগরীজুড়ে পুলিশের অভিযানে গ্রেফতার ২৫


প্রকাশিত:
১৭ ফেব্রুয়ারি ২০২২ ২২:৫০

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৯:৪১

ফাইল ছবি

আরএমপির পৃথক অভিযানে গ্রেফতার ২৫

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অভিযানে ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রাজশাহী নগরীতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে আরএমপি মূখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় নগর পুলিশের পৃথক অভিযানে ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আরএমপির থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

তিনি আরও বলেন, এদের মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

গ্রেফতারকৃতদের মধ্যে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

অভিযানকালে মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে ১ কেজি ২৯০ গ্রাম গাঁজা, ৬৭ গ্রাম হেরোইন, ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৫ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top