রাজশাহী শনিবার, ২৮শে মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ ১৪২৯

সড়কের পাশে মিললো অজ্ঞাত নারীর মরদেহ


প্রকাশিত:
১৯ জানুয়ারী ২০২২ ২১:১৯

আপডেট:
২৮ মে ২০২২ ০৬:৫৭

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় অজ্ঞাত পরিচয়ে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৯ জানুয়ারী) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মনিগ্রাম বাজারের পশ্চিম সড়কের পাশ থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার হরিরামপুর গ্রামের মনিরুল ইসলাম নামের এক ভ্যান চালক অজ্ঞাত নারীকে মনিগ্রাম বাজারের পশ্চিমে সড়কের পাশে পড়ে থাকতে দেখেন। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসেন। তারপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মেহেনাজ নাসরিন মৃত ঘোষণা করেন তাঁকে। তার বয়স আনুমানিক ৬৫ বছর।

উপজেলার হরিরামপুর গ্রামের মনিরুল ইসলাম বলেন, হলুদ রঙের পরিধেয় শাড়ির সাথে গায়ে চাদর গায়ে দিয়ে মনিগ্রাম বাজারের পশ্চিমে পড়ে ছিল। আমি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকের মৃত ঘোষণা করেন তাঁকে। সে বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

বাঘা থানার ভারপ্রাপ্ত (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ওই নারীর রাত ৮টা পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। এই লাশের বিষয়ে এলাকায় চেয়ারম্যানের মাধ্যমে প্রচার করা হচ্ছে। ধারণা করা হচ্ছে ষ্টোক করে তাঁর মৃত্যু হতে পারে। এছাড়া তাঁর শরীরে প্রাথমিকভাবে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। তারপরও বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

 

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top