রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

রাজশাহীতে ছিনতাইকালে হাতেনাতে আটক যুবক


প্রকাশিত:
১৪ জানুয়ারী ২০২২ ০৩:৫৫

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:৩৬

ছবি: আটককৃত আসামী

রাজশাহী মহানগরীতে ছিনতাইকালে ১ ছিনতাইকারী যুবককে হাতেনাতে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় ছিনতাইকারীর কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনসহ বিভিন্ন ব্র্যান্ডের আরো ৬ টি মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত চাকুসহ সরঞ্জামাদি উদ্ধার হয়।

আটককৃত অমিত (২৪) নগরীর বোয়ালিয়া মডেল থানার দরগাপাড়ার আরিফের ছেলে। সে নগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনী রবের মোড় এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, খোরশেদ আলম (৪০) নামের এক ব্যক্তি বুধবার বিকেল সাড়ে ৪ টায় নগরীর মনিচত্বর মোড়ে দাঁড়িয়ে ছিলো। এসময় আসামী অমিত ও তার অপর সহযোগী মহিদুল ইসলাম (১৯) মিলে খোরশেদকে চাকুর ভয় দেখিয়ে তার কাছ থেকে স্মার্ট মোবাইল ফোন কেড়ে নেয়।

এসময় খোরশেদ চিৎকার করতে শুরু করলে ঐ এলাকায় বিশেষ অভিযানে নিয়োজিত পুলিশের একটি টিম তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে ছিনতাই করে পালানোর সময় আসামী অমিতকে আটক করলেও তার সহযোগী মহিদুল পালিয়ে যায়।

আটককৃত আসামী অমিতের কাছ থেকে খোরশেদের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার হয়। এছাড়াও আসামীর দেহ তল্লাশী করে তার কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের আরও ৬ টি মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত ২ টি ধারালো চাকুসহ সরঞ্জামাদি উদ্ধার হয়।

আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে নিশ্চিত করেছে আরএমপি। 

 

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top