রাজশাহী শুক্রবার, ২১শে জানুয়ারী ২০২২, ৮ই মাঘ ১৪২৮

রাজশাহীতে ৭৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত:
১০ জানুয়ারী ২০২২ ২০:৫৮

আপডেট:
২১ জানুয়ারী ২০২২ ০২:৪৯

ছবি: আটককৃত মাদক ব্যবসায়ী

রাজশাহীর গোদাগাড়ীতে নাঈম আলী নামের এক মাদক ব্যবসায়ীকে ৭৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়েছে। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার মাটিকাটা ইউনিয়নের কাঠালবাড়িয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুর দেড়টার সময় গোপন সংবাদ এর ভিত্তিতে প্রেমতলি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে সঙ্গীয় এসআই মোঃ শাহাদত হোসেন, এএসআই মোঃরাসেল রানা ও ফোর্স সহ অভিযান পরিচালনা করে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন এর কাঠালবাড়িয়া ওয়াক্তিয়া মসজিদের দক্ষিণ পার্শ্বে পাকা রাস্তার উপর রাজশাহী মহানগর দামকুড়া এলাকার মুরারীপুর গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে মোঃ নাঈম আলী (২৫) কে ৭৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। এ সময় সঙ্গে থাকা গোদাগাড়ী উপজেলা বিদিরপুর এলাকার আনিকুল ইসলাম কুড়ানের ছেলে মোঃ জনি(২৫) নামে একজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

গোদাগাড়ী মডেল থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম জানান, পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদকসহ নাঈম আলীকে আটক করেছে। তবে এ ঘটনায় দুই জনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top