রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে আটক ৯০


প্রকাশিত:
২০ নভেম্বর ২০১৯ ০৫:০৪

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১১:২৬

প্রতিকী ছবি

সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত রাজশাহী জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযানে মাদক দ্রব্য উদ্ধারসহ ৯০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে।এর মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৯ জন, তানোর থানা ৬ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৬ জন, বাগমারা থানা ১২ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৩ জন, বাঘা থানা ৬ জনকে আটক করে। যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৫ জনকে মাদকদ্রব্যসহ ১৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আরও বলা হয়, তানোর থানা পুলিশ শফিকুল(৪০) কে ৩০গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মোনারুল ইসলাম(৫০) কে ৬০০গ্রাম গাঁজাসহ আটক করে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ নাজমুল হক ওরফে জুম্মা(৩০), রেজাউল ইসলাম(৫০) এবং মজিবর রহমান ওরফে কালু(৪৭) কে ৫৩গ্রাম হেরোইনসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ‍উপ- পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস তার পাঠানো বিজ্ঞপ্তিতে জানান, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এতে বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ৩ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন ও দামকুড়া থানা পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ সুমন (৪২) কে ৪ গ্রাম হেরোইনসহ, আল-আমিন (৩০)কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এবং শাহেন শাহ ওরফে শাহীন শাহ (৪২)কে ৩.২ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ বকতিয়ার আশিক (২২) কে ৫১ গ্রাম হেরোইনসহ, রবিন (৩২)কে ২৭.৫০ গ্রাম হেরোইন সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মুনির (৩৫)কে ২০ গ্রাম গাঁজাসহ আটক করে। মতিহার থানা পুলিশ চম্পা বেগম (৫০) কে ৭০ গ্রাম হেরোইন ও ২৬ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ রাজ্জাক (৩০) কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ আসাদুল (৪৫) কে ৫৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ সিরিন আক্তার পায়েল (২২) কে ৫২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ও দামকুড়া থানা পুলিশ সুবীর ঘোষ (৪৫) কে ১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top