রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

রাজশাহীতে এসআই'র যৌনাঙ্গ কাটলো স্ত্রী


প্রকাশিত:
১০ ডিসেম্বর ২০২১ ০৫:৩৭

আপডেট:
১০ ডিসেম্বর ২০২১ ০৫:৫৪

ফাইল ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) মালোপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ইফতেখায়ের আল-আমিনের পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। বর্তমানে তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। বৃহস্পতিবার(০৯ ডিসেম্বর) বিকাল চারটার দিকে রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, বিকেল সাড়ে ৫টার পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলছে।

জরুরি বিভাগ থেকে প্রথমে তাকে দুই নম্বর ওয়ার্ডে দেয়া হয়েছিল। সন্ধ্যায় তাকে অপারেশন থিয়েটারে (ওটি) নেয়া হয়। এসআই ইফতেখার আল-আমিন নগরীর বোয়ালিয়া থানার মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে বলেন- পারিবারিক কলহের জের ধরে এসআই ইফতেখার আল আমিনের স্ত্রী এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় তার স্ত্রীকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। পরে তার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রামেক হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, ধারালো কিছু দিয়ে এই পুলিশ কর্মকর্তার বিশেষ অঙ্গ দুই ভাগ করে দেওয়া হয়েছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাঁর শারীরিক অবস্থা সংকটাপন্ন।


আরপি/ এমএএইচ-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top