রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

স্ত্রীকে যৌন হয়রানি ও শিক্ষক দম্পতি লাঞ্ছিতের মামলায় তিনজন গ্রেপ্তার


প্রকাশিত:
২০ আগস্ট ২০১৯ ১৯:৫৩

আপডেট:
২০ আগস্ট ২০১৯ ২১:২৪

স্ত্রীকে যৌন হয়রানি ও শিক্ষক দম্পতি লাঞ্ছিতের মামলার তিন আসামী

স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কে লাঞ্ছিত করার মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর ডিবি পুলিশ।

সোমবার দুপুরে নগরীর সাহেববাজার সোনাদিঘী মোড় থেকে তাদের আটক করা হয়। পরে রাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে তাদের বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়।

মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পুলিশ কমিশনার জনাব আবু আহাম্মদ আল মামুন জানান, রুয়েট শিক্ষকের স্ত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় ও রুয়েটের শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ

গ্রেফতারকৃতরা হলেন রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার মোসতাকের ছেলে বকুল আহমেদ (১৯), রাজপাড়া থানার আলিরমোড় এলাকার দুলালের ছেলে শাহানুর হোসেন খোকন (১৯) ও নগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার শহিদুলের ছেলে রিপন মন্ডল (১৮)।

তথ্য সূত্রে জানা যায়, গত ১০ আগস্ট রুয়েটের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ‘প্রধানমন্ত্রী স্বর্ণ পদক’ প্রাপ্ত শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় তাঁর ওপর হামলার ঘটনায় গতকাল ১৯ আগস্ট সকালে ৩ জনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

আর পি/ এমএএইচ

পরে তাদের নগর পুলিশের পশ্চিম জোনের উপ-পুলিশ কমিশনার আমির জাফরের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানেই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় আসামীদের। রাত পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের মধ্যে একজন জাতীয় দৌড়বিদও রয়েছেন।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার একরামুল হক বলেন, ‘আটকের বিষয়টি আমার জানা নাই। তবে বিষয়টি নিয়ে একটি টিম কাজ করছে। তারা কাউকে আটক করেছে কিনা বলতে পারব না।’

এদিকে রাত সাড়ে ১২ টার দিকে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজনকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ থানায় সোপর্দ করেছেন।

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top