রাজশাহী শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

স্বামীর ওপর অভিমানে গৃহবধূর আত্নহত্যা


প্রকাশিত:
২৬ নভেম্বর ২০২১ ০৭:৫৫

আপডেট:
১৮ মে ২০২৪ ২২:৫৮

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় স্বামীর ওপর অভিমান করে উজালা আক্তার (২২) নামের এক গৃহবধূর বিষপান পানে অত্নহত্যার খবর পাওয়া গেছে।

বুধবার (২৪ নভেম্বর) বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত (১৪ নভেম্বর) বেলা ১২ টায় বিষপান করলে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।। তিনি উপজেলা পাকুড়িয়া ইউনিয়নের পানিকামড়া গ্রামের মিঠুন আলীর স্ত্রী ও বাঘা পৌর এলাকার বাজুবাঘা গ্রামের কালাচান আলীর মেয়ে।

স্থানীয়রা জানা , ১৪ নভেম্বর সকালে স্বামী মিঠুন আলীকে মাদক সেবন করতে মানা করায় মিঠুন আলী তাঁর স্ত্রী উজালা আক্তারকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। স্ত্রী উজালা আক্তার বাবার বাড়ি চলে যায়। পরে কোনো এক সময়ে বাবার বাড়ির পাশে বাঘার বিলে মায়ের চোখের আড়ালে বিষপান করেন তিনি।

পরে সেখান থেকে গৃহবধূর মা তাকে দ্রুত বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন তাঁকে। ২৪ নভেম্বর বুধবার রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

গৃহবধুর মা জানান, বিয়ে পর থেকে জামাই মাদক আসক্ত হয়ে পড়লে মেয়ে মাদক খেতে মানা করায় স্বামী তাঁকে বিভিন্ন সময় মারধর করতো। এসব কষ্ট সইতে না পেরে মেয়ে বিষ পান করেছে। পরে তিনি হাসপাতালে নিয়ে গেল সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১০ দিন পার তাঁর মৃত্যু হয়। তবে এ বিষয়ে জানতে চাইলে গৃহবধুর স্বামী মিঠুন আলীকে পাওয়া যায়নি।

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, বিষপানে আত্নহত্যার ঘটনায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেল তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা করা হবে।

 

আরপি/ এমএএইচ-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top