রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

বাঘায় অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শকের ভ্যান প্রদান


প্রকাশিত:
২৩ অক্টোবর ২০২১ ১৫:০৯

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৮:০৯

ছবি: ভ্যান প্রদান

রাজশাহীর বাঘায় এক পুলিশ পরিদর্শক নিজস্ব অর্থায়নে দুটি ব্যাটারি চালিত ভ্যান দুই হতদরিদ্রকে প্রদান করেছেন। শুক্রবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর বাজারে এই ভ্যানের চাবি তুলে দেওয়া হয়। উপজেলা হরিপুর গ্রামের উজ্জল হোসেন প্রামানিক ও বাবু শেখের হাতে ভ্যানের চাবি তুলে দেন।

ইমদাদুল হক সারদা পুলিশ একাডেমির মাঠ পরিদর্শক পদ থেকে বছর খানেক আগে অবসর গ্রহণ করেছেন। তিনি অবসর গ্রহণ করে তার নিজ বাড়ি আড়ানীর হরিপুর গ্রামে হতদরিদ্রদের সহায়তা, জনসচেতনতা, বৃক্ষ রোপনসহ বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করছেন। ইতিমধ্যেই তিনি সরকারি রাস্তার ধারে দুই শতাধিক তালগাছ রোপন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন আড়ানী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড (হরিপুর) আ.লীগের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ মন্টু, যুবলীগ সদস্য ও হরিপুর ওয়ার্ডের মেম্বর প্রার্থী আফতার হোসেন, বাউসা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, হরিপুর গ্রামের সমাজ প্রধান আলাউদ্দিন, শাহিন আলম, সামসুল হুদা প্রমুখ।

এ বিষয়ে অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক এমদাদুল হক বলেন, আমি চাকরি করার সময়ে দেশের বিভিন্ন স্থানে যেতে হয়েছে। আমি যেখানে চাকরি করেছি, সেখানে দুই/চারটি বিভিন্ন প্রজাতির গাছ রোপন করেছি। বর্তমানে অবসর গ্রহণ করেছি। বাড়িতে এসে সরকারি রাস্তার ধারে তাল গাছ রোপন করছি। নিজের ইচ্ছা থেকে এ কাজগুলো করছি।

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top