রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

সনাতন ধর্মাবলম্বীদের সাথে মেয়র লিটনের শুভেচ্ছা বিনিময়


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২১ ২৩:৪৬

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০২:৪১

ছবি: শারদীয় শুভেচ্ছা বিনিময়

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বুধবার বিকেলে নগর ভবনে রাজশাহী মহানগর আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে শুভেচ্ছা বিনিময় ও নেতৃবৃন্দকে শুভেচ্ছা উপহার প্রদান করেন মেয়র। এ সময় মহানগর আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ রাসিক মেয়রকে শারদীয় শুভেচ্ছা জানান ও নগরীর চলমান উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি অনন্য উদাহরণ স্থাপন করেছে।

তিনি আরো বলেন, রাজশাহী শান্তির মহানগরী। এখানে সবার মধ্যে চমৎকার সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। মহানগরীর ৭৪টি পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপনে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শ্রীমতি কল্পনা রায়, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্যাম দত্ত, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য আশীষ তরু দে সরকার অর্পণ, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায় (লিটন), ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শংকর কুমার ঘোষ, ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনন্দ কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top