রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

নগরীতে ৭ নারীসহ মানব পাচার চক্রের গ্রেফতার ১৬


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২১ ২৩:৩৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০২:১৪

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

রাজশাহী নগরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে মানব পাচার চক্রের ১৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার গভীর রাতে নগরের সাহেবাজার স্বর্ণকারপট্টি এলাকায় ওয়েলকাম হোটেলে এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

শুক্রবার সকালে পাঠানো র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সদস্যরা রাজশাহী অঞ্চলে নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসেবীরসহ মানব পাচারকারীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এর অংশ হিসেবে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হোটেল ওয়েলকাম-এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখান থেকে সাতজন নারীসহ মানব পাচার চক্রের ১৬ সদস্যকে গ্রেফতার করা হয়।

এছাড়াও হোটেলের ৩য়তলা থেকে নিরাপদ কনডম ৮০ পিস, যৌন উত্তেজক জেল ৪ পিস, নারিকেল তেল ৪ বোতল, ভিজিটিং কার্ড ১০০টি, মোবাইল ২১টি ও নগদ এক লক্ষ নয় হাজার বিশ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন নগরের রামচন্দ্রপুর এলাকার আমিনুল (৩৮), দরগাপাড়ার আসাদ আলী সুজন (৩০) ও সাধীন (২৮), হোসনীগঞ্জ এলাকার মোঃ গোলাম রব্বানী বাপ্পি (৩৫), দুর্গাপুর উপজেলার পাচুবাড়ী গ্রামের শহিদুল (২২), বেলপুকুর থানার ছত্রগাছা গ্রামের মোকলেছুর রহমান (৪৮), নারায়নপুর গ্রামের নসিব আলী (২৫), নগরের হাদির মোড় এলাকার শাহিন (৩৩), এবং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার নিজবাড়ী গ্রামের শ্রী সুজন (৩২)। তবে গ্রেফতারকৃত সাত নারীর নাম পরিচয় জানায়নি র‌্যাব। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top