রাজশাহী শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন ১৪২৮

গোদাগাড়ী পৌর উপ-নির্বাচনে ৫ জনের মনোনয়ন দাখিল


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০২১ ২২:৩১

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২১ ০৩:১৩

ছবি: মনোনয়ন পত্র দাখিল

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে ৫ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। সোমবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অয়েজ উদ্দিন বিশ্বাস, স্বতন্ত্র প্রার্থী ও জেলা পরিষদের সদস্য রবিউল আলম, স্বতন্ত্র প্রার্থী ও পৌর বিএনপির সহ সভাপতি গোলাম কিবরিয়া রুলু, স্বতন্ত্র প্রার্থী ও পৌরসভার সাবেক মেয়র জামায়াত নেতা আমিনুল ইসলাম, প্রয়াত মেয়র মনিরুল ইসলাম বাবুর স্ত্রী জান্নাতুল ফেরদৌস নির্বাচন অফিসারের কার্যালয়ে নির্বাচন রিটানিং অফিসারের কাছে তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

সোমবার বিকেল ৩ টায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী অয়েজ উদ্দীন বিশ্বাস মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, কাকনহাট পৌরসভার সাবেক মেয়র আব্দুল মজিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, সুফিয়া খাতুন মিলি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ। এর আগে স্বতন্ত্র প্রার্থীরা তাদের সমর্থকদের সঙ্গে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার মশিউর রহমান বলেন, ১৫ সেপ্টেম্বর মনোনয়ন পত্র যাচাই বাছাই, ১৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ও ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ করা হবে। ৭ অক্টোবর গোদাগাড়ী পৌরসভার মেয়র পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

চলতি বছরের ১৮ এপ্রিল ভারতের একটি হাসপাতালে গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবুর মৃত্যু হলে পদটি শুন্য হয়।

 

 

আরপি/এসআর-২২



আপনার মূল্যবান মতামত দিন:

Top