রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

নগরীতে গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত:
১০ সেপ্টেম্বর ২০২১ ০০:২৪

আপডেট:
২ মে ২০২৪ ২০:৩৭

ছবি: আটককৃত ব্যক্তিরা

রাজশাহী মহানগরীতে ৩ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামীদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

আটককৃত আসামীরা হলো মোঃ আজিজুল হক মিঠু (৩০), মোঃ নাদিম শেখ বাবু (২৭), মোঃ শামীম আলী (৩৫), মোঃ নাসির (৩২) ও মোঃ শিমুল (২১)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় বুধবার বিকেল সাড়ে ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী গোদাগাড়ী থানা এলাকা হতে মাইক্রোবাসে গাঁজা বহন করে রাজশাহী শহরের দিকে আসবে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৪.৪৫ টায় দামকুড়া থানার দামকুড়া বাজারে ব্রীজের পার্শ্বে শিতলাইগামী পাকা রাস্তায় ঢাকা মেট্রো চ-১৩-৮৯৬১ নামক সিলভার রংয়ের টয়োটা মাইক্রোবাসকে আসতে দেখে সংকেত দিয়ে ৫ জনকে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়।

আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, একে অপরের পরস্পর যোগসাজসে ও সহযোগীতায় উক্ত মাইক্রোবাসে বহন করে দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

আরপি/এসআর-১০


বিষয়: গাঁজা আটক


আপনার মূল্যবান মতামত দিন:

Top