রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ডিবির অভিযানে ১০ জুয়াড়ি গ্রেফতার


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২১ ২০:৪৯

আপডেট:
৬ মে ২০২৪ ১৫:১৬

ছবি: গ্রেপ্তারকৃত জুয়াড়িরা

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামীরা- রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কাকাইল কাটি গ্রামের মৃত হোসেনের ছেলে  জাফর (৪৩), মৃত নাসিমের ছেলে মাসুদ (৩৫), হেলালের ছেলে বাহাদুর (৩৫), মৃত হাবিবুর রহমানের ছেলে সাজ্জাদ (৩৫), আজিবরের ছেলে আনোয়ার হোসেন (৩২), মৃত আব্দুস সাত্তারের ছেলে হাসিবুর (২৮), বেলালের ছেলে পিন্টু(২৭), জিলদারের ছেলে সজিব (২৭), সাদেকুল ইসলামের ছেলে মোস্তাফিজুর রহমান (২৮) ও বেলঘরিয়া গ্রামের ইউসুফের ছেলে টুয়েল (৩৫),

আরএমপি'র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি’র প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় শুক্রবার রাত ১১.৪০ টায় মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাটাখালী থানার কাকাইল গ্রামের শাহিনের নির্মানাধীন আধা পাকা বাড়ী হতে জুয়া খেলা অবস্থায় ১০ জনকে গ্রেফতার করে। এ সময় আসামীদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top