রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

নকল সরবরাহকারীকে ধরায় ছাদ থেকে পুলিশকে ধাক্কা!


প্রকাশিত:
৫ নভেম্বর ২০১৯ ০৫:৪৮

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৯:০৫

ফাইল ছবি

জেএসসি পরীক্ষা চলাকালে রাজশাহীর বাগমারা উপজেলার একটি কেন্দ্রে এক নকল সরবরাহকারীকে আটক করায় ডিউটিরত রাকিবুল হাসান নামের এক পুলিশ কন্সটেবলকে ছাদ থেকে ধাক্কা দিয়ে পালিয়েছে ওই যুবক। আজ রোববার (০৪ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে বাগমারার তাহেরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দুই তলা বিশিষ্ট ভবনের ছাদ থেকে ফেলে দেয়ার এই ঘটনা ঘটে।

কন্সটেবল রাকিবুলকে  গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে  রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীক্ষা চলাকালে স্কুলের ছাদের ওপর থেকে পুলিশ সদস্য আচমকা মাটিতে পড়ে গেলে  তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। তিনি মাজায় গুরুতর আঘাত পেয়েছেন।

পরে খোঁজ নিয়ে জানা গেছে, অজ্ঞাত পরিচয়ের এক যুবক তাহেরপুর হাইস্কুল মার্কেটের সিড়ি দিয়ে পরিক্ষা কেন্দ্রের ছাদে ওঠে। সেখান থেকে জানালা দিয়ে পরীক্ষার্থীর কাছে নকল সরবরাহ করছিলেন। এসময় কনসটেবল রাকিবুল হাসান নকল সরবরাহ করা দেখতে পেয়ে একাই ভবনের ছাদে উঠে তাকে আটক করে। সেখান থেকে নেমে আসার সময় অজ্ঞাতনামা যুবক রাকিবুল হাসানকে ধাক্কা মেরে ছাদের ওপর থেকে ফেলে দিয়ে পালিয়ে গেছে।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top