রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উপহার অক্সিজেন কন্সেন্ট্রেটর হস্তান্তর


প্রকাশিত:
৭ জুলাই ২০২১ ০৪:৩৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৫:৩০

ছবি: অক্সিজেন কন্সেন্ট্রেটর হস্তান্তর

রাজশাহীর বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উপহার দেওয়া ৪টি অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (৬জুলাই) উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সরবরাহকৃত এই যন্ত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল জানান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম এমপি‘র নিজ মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানের সহযোগিতায় ২৫টি এবং প্রতিমন্ত্রীর বন্ধু নাজিম সাহেবের জনকল্যাণমুখী পান্ডুগড়-হাসিনা ফাউন্ডেশনের সহযোগিতায় ১৫টি অক্সিজেন কন্সেন্ট্রেটর মেশিন উপহার দেওয়া হয়। এই অঞ্চলের কোটি মানুষের করোনা রোগীদের জীবন বাঁচাতে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ আশেপাশের কয়েকটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর উপহার দিয়েছেন ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) পাপিয়া সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান ,উপজেলা প্রকৌশলী রতন ফৌজদার, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মুক্তার হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নজরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ আহম্মেদ প্রমুখ।

 

 

আরপি/এসআর-২১



আপনার মূল্যবান মতামত দিন:

Top