রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পুলিশের অভিযানে চোরাই অটোরিক্সা উদ্ধার, গ্রেফতার ২


প্রকাশিত:
২৫ জুন ২০২১ ২১:০৫

আপডেট:
২৫ জুন ২০২১ ২১:০৬

ছবি: গ্রেফতারকৃতরা

রাজশাহী নগরীতে চোরাই অটোরিক্সা ও ব্যাটারীসহ দুই চোরকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। গত বৃহস্পতিবার নগরীর খড়খড়ি স্কুলের সামনে থেকে অটোরিক্সা ও বায়া এলাকা থেকে অটোরিক্সার ৫টি ব্যাটারীসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, বাগমারা উপজেলার খাঁনপাড়া গ্রামের মো: আতব আলীর ছেলে মোঃ হিমেল (২২) ও রাজপাড়া থানার তেরখাদিয়া গ্রামের মৃত বুরহান আলীর ছেলে আসামী আব্দুল আলিম (৩৮)।

ঘটনা সূত্রে জানা যায়, গত বুধবার হিমেল নগরীর কাজলা এলাকার সুমনের গ্যারেজে থেকে অটোরিক্সা ভাড়ায় চালানোর কথা বলে নিয়ে যায়। কিন্তু গভীর রাত পর্যন্ত অটোরিক্সা নিয়ে চালক না আসায় অটোরিক্সার মালিক মোঃ হানিফ আসামী হিমেলের মোবাইলে একাধিকবার ফোন করলে তার ফোন বন্ধ পায়। রিক্সার মালিক মোঃ হানিফ অনেক খোজাঁখুজি করে অটো না পেয়ে চালক হিমেলের বিরুদ্ধে মতিহার থানায় মামলা দায়ের করেন।

মামলা পরবর্তীতে তদন্তকারী কর্মকর্তা মতিহার থানার এসআই মোঃ সাহাবুল ইসলামে নেত্রত্বে গত বৃহস্পতিবার দিনভর অভিযান পরিচালনা করে নগরীর মতিহার থানার খড়খড়ি স্কুলের সামনে থেকে অটোরিক্সাসহ হিমেলকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যানুযায়ী ঐ দিন দুপুর ২টার নগরীর বায়া থেকে অটোরিক্সার ৫টি ব্যাটারীসহ আব্দুল আলিমকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top