রাজশাহী মঙ্গলবার, ১৫ই জুন ২০২১, ২রা আষাঢ় ১৪২৮

রাজশাহী সাংবাদিক সমন্বয় পরিষদের আহ্বায়ক রফিকুল, সদস্য সচিব শ্যামল


প্রকাশিত:
৮ জুন ২০২১ ২০:৫০

আপডেট:
১৫ জুন ২০২১ ১০:৪৫

বামে আহ্বায়ক রফিকুল ইসলাম, ডানে সদস্য সচিব মেহেদী হাসান শ্যামল

রাজশাহী সাংবাদিক সমন্বয় পরিষদ গঠন করা হয়েছে। গত শনিবার(০৫ জুন) নগরীর একটি রেস্তোরায় দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাতের সভাপতিত্বে এ কমিটি গঠন করা হয়।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক তানজিমুল হক সভা সঞ্চালনায় সাংবাদিকদের বিভিন্ন সমস্যা নিরসনে ও বৃহত্তর সাংবাদিক ঐক্য গড়ে তোলার লক্ষে সংগঠনের প্রতিনিধি এবং ১৪ দলের নেতৃবৃন্দের মধ্যে অনুষ্ঠিত সভায় সমন্বয় কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

আরইউজে’র সভাপতি রফিকুল ইসলামকে আহ্বায়ক এবং টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামলকে সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যন্য সদস্যরা হলেন, সিনিয়র সাংবাদিক হাসান মিল্লাত, রেজাউল করিম রাজু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য আব্দুল জাবিদ অপু, মেট্রোপলিটন প্রেস ক্লাবের আহ্বায়ক মোমিনুল ইসলাম বাবু, সদস্য সচিব কবীর তুহিন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজি শাহেদ, সাংবাদিক শিবলী নোমান, সিটি প্রেস ক্লাবের সভাপতি মোঃ জুলফিকার, সাধারণ সম্পাদক রফিক আলম, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক সামাদ খান।

সভার সিদ্ধান্ত অনুযায়ী গঠিত এই কমিটি পরবর্তী সভায় করণীয় বিষয়ে সিদ্ধান্তসহ কমিটির বিভিন্ন দিক নিয়ে আলোচনা করবেন ও সংগঠন বিষয়ে কার্যক্রম নির্ধারণ করবেন।

আরপি/ এমএএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top