রাজশাহী মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪, ৫ই আষাঢ় ১৪৩১

জেলা ও মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে

রাজশাহীতে আটক ৮৩


প্রকাশিত:
২৯ অক্টোবর ২০১৯ ০৫:০২

আপডেট:
১৮ জুন ২০২৪ ১২:১৩

প্রতীকি ছবি

রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে মাদকদ্র্রব্য উদ্ধারসহ ৮৩ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত  মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  আজ সোমবার রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পাঠানো পৃথক সংবাদ  বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩৭ জনকে আটক করা হয়েছে। বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ৬ জন, বাগমারা থানা ৬ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৫ জন, বাঘা থানা ৫ জনকে আটক করে। যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও ৯ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়। গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং শ্রী সোহেল কুমার(২৮) কে ১০০গ্রাম গাঁজাসহ আটক করে।

আরও বলা হয়, পুঠিয়া থানা পুলিশ রাকিবুল ইসলাম(৪২) কে ইয়াবা সেবনসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ আব্দুস সাওার ওরফে রানা(২৫) কে মাদক সেবন এবং ইয়েল ওরফে ফাহিম(২২) কে ৫বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ পিপলু আলী(২৫) কে ১৫পিস ইয়াবা এবং রুবেল আহম্মেদ(২৫) কে ১গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ কানাই সিং(৩৫)কে ১০পিচ ইয়াবাসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস তার পাঠানো বিজ্ঞপ্তিতে জানান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৬ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালী থানা ৪ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৮ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, বোয়ালিয়া মডেল থানা পুলিশ লিটন (২৪) কে ৩৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, বাবু (৩২) কে ৪ গ্রাম হেরোইনসহ, আলম (৩৮) ও শহিদুল ইসলাম (৩১) কে ৩৫ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ সহিদুল ইসলাম (১৭), আব্দুল কাদের (১৭), হৃদয় শিকদার (১৭) ও আল আমিন শেখ (১৬)দের ২০০ গ্রাম গাঁজা ও ২৭ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ রুস্তম আলী (৪৫) কে ৭ গ্রাম হেরোইনসহ, শাহজামাল ওরফে দুলাল (৪০) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ রাসেল হোসেন (২৯) কে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ সারোয়ার ওরফে সারুয়াল (২৫) কে ১ হাজার ৬০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ শাহিন আলম (৩৮) ও সাগর ইসলাম (২৫) কে ১০০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ শাহীন(৩০) কে ১১.৬ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ আলামিন(৩০) কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top