রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

গোদাগাড়ীতে লবিট ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে দু'জন নিহত


প্রকাশিত:
৯ মে ২০২১ ০১:০২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১২:৩৮

ছবি: সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ীতে লবিট ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদরে এ দুর্ঘটনা ঘটে। আমনুরা থেকে ছেড়ে আসা একটি ট্রাক গোদাগাড়ী শহীদ ফিরোজ চত্বরে বসা ধানের হাটে ঢুকে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোদাগাড়ী পৌর এলাকার মহিষালবাড়ী গ্রামের মৃত ইয়াহিয়ার ছেলে ইসরাইল হক (৪৫) এবং একই এলাকার মোঃ আতাউর রহমানের ছেলে মো. রনি (২০)। ইসরাইল হাটে ধান বিক্রয় করতে গিয়েছিলেন। আর রনি ছিল তার ভ্যান চালক। দুজনই ঘটনাস্থলে মারা যান। ইসরাইল হক গোদাগাড়ী বিদ্যুৎ অফিসের কর্মী ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, লবিট ট্রাকটিতে বৈদ্যুতিক খাম্বা এবং মাটি কাটা স্কেভেটর মেশিন বহন করা হয়। গোদাগাড়ীর মোহনপুর ইউনিয়নের জৈটাবটতলা এলাকায় ট্রাকটি একটি অটো রিক্সাতে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে আসার সময় ভয়ে বিভিন্ন যানবাহনকে ধাক্কা দিতে দিতে আসছিল। এভাবে প্রায় ১০ কিলোমিটার আসার পর ট্রাকটি ধানের হাটে ঢুকে পড়ে। এতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে দুইজন নিহত এবং ১৩-১৪ জন আহত হন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারি বলেন, আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট্য হাসপাতাল ভর্তি করে। আহতদের অবস্থা গুরত্বর হলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন।
আর নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হবে। ঘাতক লবিট ট্রাকটিকে জব্দ করা হয়েছে এবং ট্রাকের চালককেও আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা হবে।

আরপি/ এমবি-১২


বিষয়: গোদাগাড়ী


আপনার মূল্যবান মতামত দিন:

Top