রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পৃথক দুই অভিযানে ১৩ জুয়াড়ি গ্রেপ্তার


প্রকাশিত:
৮ মে ২০২১ ০২:৩৮

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৬:১১

ছবি: গ্রেফতারকৃত জুয়াড়ি

রাজশাহী মহানগরীতে আরও ১৩ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, রাতে ডিবি পুলিশ নগরীর বোয়ালিয়া থানার ফিরোজাবাদ এলাকার একতা সমাজ কল্যাণ কার্যালয়ে অভিযান চালায়। এ সময় জুয়া খেলা অবস্থায় সেখান থেকে আটজনকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া ডিবি পুলিশের আরেকটি দল রাতে নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া বিভাগীয় স্টেডিয়াম রোড সংলগ্ন আনসার লজ নামের সাততলা একটি বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

এই পাঁচজন হলেন- সামির হোসেন (৩৬), মো. সম্রাট (৩২), জাহাঙ্গীর হোসেন (৩৮), রাশেদ আহম্মেদ (৩০) ও জুয়েল রানা (৩০)। একতা সমাজ কল্যাণ কার্যালয় থেকে গ্রেপ্তার আটজন হলেন- শাওন হোসেন (২০), জয়নাল আবেদীন (৩৪), ইসমাইল হোসেন (২১), শাহানুর ইসলাম (২৮), নাইম হাসান (২৮), মো. সনি (২০), আবদুল মজিদ (৪০) ও মো. মিলন (২৯)।

আরএমপির মুখপাত্র জানান, এই আট জুয়াড়ির কাছ থেকে নগদ টাকা ও তাস জব্দ করা হয়েছে। এদের বিরুদ্ধে শুক্রবার সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এরপর দুপুরে তাঁদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত সোমবার দিবাগত রাতে দুটি অভিযান চালিয়ে ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করে রাজশাহী নগর ডিবি পুলিশ। 

 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top