রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বাঘায় পুকুরে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু


প্রকাশিত:
৭ মে ২০২১ ০৪:২৪

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৬:৩৭

প্রতিকী ছবি

রাজশাহীর বাঘায় পুকুরের পানিতে ডুবে স্বর্ণা পারভিন (১০) নামের এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। সে উপজেলার চক ছাতারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী এবং একই গ্রামের কামরুল ইসলামের মেয়ে ।

জানা যায়, এ দিন দুপুরের দিকে স্বর্ণা পারভিন ও তার ভাই শিমুলের (১৬) বাড়ির নিকটবর্তী সাহাজাহান আলীর পুকুরে গোসল করতে যায়। বোনকে পুকুরে রেখে তাড়াতাড়ি শিমুল গোসল করে বাসায় ফিরে আসে। কিন্তু স্বর্ণা পারভিন অনেক সময় পেরিয়ে গেলেও বাসায় না ফেরায় তাকে আনার জন্য পুনরায় পুকুরে যায় শিমুল। সেখানে বোনকে না পেয়ে স্থানীয়দের সহায়তায় পুকুরের পানিতে খুঁজতে থাকে ।

এক পর্যায়ে ডুবন্ত অবস্থায় স্বার্ণা পারভিনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সুলতানা পারভিন (তৃপ্তি ) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষে থেকে স্বর্ণা সাঁতার জানতো না বলে জানিয়েছেন।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি ) নজরুল ইসলাম বলেন, পুকুরের পানিতে ডুবে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে লোকমুখে শুনেছি। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top