রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


প্রকাশিত:
১ মে ২০২১ ০৩:২৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:২৮

প্রতীকি ছবি

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শহিদুল ইসলাম এক ব্যক্তি কলেজ ছাত্রীর সাথে সম্পর্ক গড়ে তুলেছিল। তাদের এ সম্পর্ক চলছিল ৫ বছর ধরে। মন দেওয়া নেওয়ার এক পর্যায়ে শারিরিক সম্পর্কে মেলামেশা হয়েছে একাধিকবার। পরে কলেজ ছাত্রীর বিয়ের প্রস্তাবে রাজি না হয়ে সম্পর্কের ইতি টেনে অন্যত্র বিয়ে করে শহিদুল ইসলাম। অবশেষে নিরুপায় কলেজ ছাত্রী শহিদুলের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে কলেজ ছাত্রী নিজে বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

এ মামলা দায়েরের আগের দিন বুধবার (২৮ এপ্রিল) বিয়ের দাবিতে শহিদুল ইসলামের বাড়িতে অনশন শুরু করে কলেজ ছাত্রী। ওই সময় শহিদুলের মা এবং ভাবি তাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। অবশেষে চাচার সাথে থানায় গিয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন ওই ছাত্রী। অভিযুক্ত শহিদুল ইসলাম (৩১) উপজেলার ঝিনা দক্ষিনপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে। সে বেসরকারি একটি কোম্পানীতে চাকরি করে। চাকরির সুবাদে বাইরে থাকায়,শহিদুলের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, মামলা দায়েরের পর কলেজ ছাত্রীর শারিরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরপি/ এসআই

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top