রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

নিম্ন আয়ের মানুষের মাঝে অর্ণা জামানে ইফতার বিতরণ


প্রকাশিত:
১ মে ২০২১ ০৩:১৬

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৪:৪২

ছবি: ইফতার বিতরণ করেছেন ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা

রাজশাহী মহানগরীতে বসবাসরত অসহায়, গরীব ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা'র পক্ষ থেকে ইফতার বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

শুক্রবার (৩০ এপ্রিল) নগরীর উপশহর এলাকায় ইফতার বিতরণ করেন তিনি। ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপসাইন্স এন্ড টেকনোলজি বিভাগের প্রভাষক রিজভী আহমেদ ভূঁইয়া।

অর্ণা জামান বলেন, করোনা ভাইরাসের শুরু থেকে আমি ও আমার পরিবার অসহায়, নিম্ন আয় ও ছিন্নমূল মানুষদের সাহায্য করে আসছি। যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন যে যেখানে আছে তার সেখান থেকে মানুষদের সাহায্য করবে। সেই নির্দেশনা আমি ও আমার পরিবার পালন করছি।

তিনি আরও বলেন, বর্তমানের লকডাউনে সবাই কর্মহীন হয়ে পড়েছে আর পবিত্র মাহে রমজান তাই তাদের একটু স্বস্তি দিতে মাসব্যাপী এই আয়োজন।

উল্লেখ্য গত বছরও রমজান মাসজুড়ে গরীব, অসহায়, দুস্থ্য, নিম্ন আয়ের ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছিলেন অর্ণা জামান। এছাড়া কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ গরীব-অসহায় নিম্ন আয় মানুষকে দফায় দফায় খাদ্য সামগ্রীসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করেছেন তিনি।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top