রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

বিধবা বৌদিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দেবর গ্রেপ্তার


প্রকাশিত:
৬ এপ্রিল ২০২১ ০১:৩৪

আপডেট:
৬ এপ্রিল ২০২১ ০১:৩৫

ছবি: অভিযুক্ত দেবর

রাজশাহীর তানোরে বিধবা বৌদিকে ধর্ষণ চেষ্টার মামলায় দেবর সুফল কচন্দ্র দাস (৩১) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দেবর তানোর হিন্দুপাড়া গ্রামের মৃত ত্রিনাতের ছেলে।

রোববার রাতে তানোর থানা পুলিশ অভিযান চালিয়ে রাজশাহী মহানগরী থেকে তাকে গ্রেপ্তার করেন। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত সুফলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, দু’বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকে সুফল তার বৌদি (১ সস্তানের জননী) কে কু-প্রস্তাব দেয়ার পাশাপাশি গ্রামের বিভিন্ন মানুষের কাছে তার বৌদিকে বিয়ে করবে এমন কুৎসা রটিয়ে আসছিলো।

গত ৩০ মার্চ সকাল সাড়ে ৭ টার দিকে সুফল তার (বড় ভাইয়ের স্ত্রী) বৌদির ঘরের দরজার গিয়ে ডাকা-ডাকি করছিলো এসময় তার বৌদি ঘরের দরজা খোলা মাত্রই সুফল তার বৌদিকে জাপটে ধরে ঠেলে ঘরের ভিতরে নিয়ে বৌদির কাপড় চোপড় টানা হিচড়া করে খুলে ফেলাসহ ধর্ষণ চেষ্টা করতে থাকেন।

এসময় বিধবা বৌদি ডাক চিৎকার দিলে নিজ বাড়িসহ পাশের বাড়ির লোকজনকে ছুটে আসতে দেখে সুফল দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় বৌদি ওই দিনই বাদি হয়ে সুফলকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, অভিযোগটি তদন্ত করে সত্যতার প্রমান পাওয়া মামলা হিসেবে রেকর্ড করা হয়। তিনি বলেন ঘটনার পর থেকে সুফল পলাতক ছিলো গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগর থেকে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 


আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top