রাজশাহী বুধবার, ২৪শে জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১


নেইমারকে পাত্তা দিচ্ছেন পছন্দের ইতালিয়ান মডেল


প্রকাশিত:
১৩ ফেব্রুয়ারি ২০২১ ০২:০৬

আপডেট:
২৪ জুলাই ২০২৪ ১৪:২৬

ছবি: সংগৃহীত

চোটের কারণে কিছু দিনের জন্য মাঠ থেকে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। তাই বার্সেলোনার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ দুই ম্যাচে তাকে ছাড়াই নামবে পিএসজি।বিশ্রামে আছেন নেইমার। তবে বসে নেই তিনি। ফুটবল ছেড়ে ইতালীয় এক মডেলের প্রেমে মজেছেন তিনি।

অবশ্য এখনও পর্যন্ত এই প্রেম একতরফাই চলছে নেইমারের পক্ষ থেকে। ফুটবলের সবচেয়ে দামি খেলোয়াড়কে পাত্তাই দিচ্ছেন না কিয়েরা নাস্তি নামের সেই মডেল।অবসরে সামাজিক যোগাযোগমাধ্যমে নাস্তির জন্য ভালোবাসা প্রকাশ করে যাচ্ছেন নেইমার। এই মডেলের প্রতিটি ছবিতে 'লাইক', 'লাভ' দিয়েই যাচ্ছেন অনবরত।

নাস্তির একটা ছবিও নেই যেখানে নেইমার লাইক দিচ্ছেন না। ওই মডেলের প্রায় সব ছবিতেই 'লাভ' রিঅ্যাকশন দিয়ে যাচ্ছেন নেইমার।এভাবে নিজের ভালোবাসা প্রকাশের পরও সাড়া মিলছে না নাস্তির পক্ষ থেকে। ২৩ বছর বয়সী এই মডেল এখনও পর্যন্ত নেইমারকে অবজ্ঞাই করে যাচ্ছেন।

আর অন্যদিকে দমে যাওয়ার পাত্র নন নেইমার।ইতালির পাপারাজ্জি ও 'চি' ম্যাগাজিনের পরিচালক আলফোনসো সিনিওরিনি জানিয়েছেন, নাস্তিকে একপলক দেখার জন্য সম্ভাব্য যা যা কিছু করা দরকার, সব কিছু করে চলেছেন নেইমার। চোটাক্রান্তের সময়টা বেশ উপভোগই করছেন তিনি। হোক না প্রেম একতরফা। নিয়মিত লাইক-কমেন্ট করে যাচ্ছেন নাস্তির ইনস্টাগ্রামে। হয়তো একদিন বরফের ন্যায় গলে যাবে কিয়েরা নাস্তির পাথুরে হৃদয়ের।আরমানির মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডের মডেল হয়েছেন কিয়েরা নাস্তি। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা প্রায় ১৮ লাখ।

আরপি/ এসআই-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top