রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ম্যাচ হেরে মাফ চাইত ভারত: আফ্রিদি


প্রকাশিত:
৫ জুলাই ২০২০ ২২:৫২

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৭:০৯

ছবি: শহীদ আফ্রিদি

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে নিয়ে আবারও বিষ্ফোরণ ঘটালেন সদ্য করোনা ভাইরাস মুক্ত হওয়া সাবেক পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। মাত্রই এবার জানালেন, ভারত একটা সময় পাকিস্তানের কাছে এতই ম্যাচ হারতো, যে খেলা শেষে দেশটির ক্রিকেটাররা এসে মাফ চাইতেন।


প্রতিবেশী দেশটির বিপক্ষে অবশ্য আফ্রিদির ব্যক্তিগত ক্যারিয়ার বেশ সমৃদ্ধ ছিল। ভারতের বিপক্ষে এই তারকা ৬৭ ওয়ানডে ও ৮টি টেস্ট খেলে যথাক্রমে ১৫২৪ ও ৭০৯ রান করেছেন। আর ভারত ও অস্ট্রেলিয়ার মতো দলের বিপক্ষে মাঠে নামাটা সবসময়ই উপভোগ করতে তিনি, এমনটি জানান।

এক ইউটিউব চ্যানেলে আফ্রিদি বলেন, ‘ভারতের বিপক্ষে সবসময়ই উপভোগ করতাম। আমরা তাদের প্রচুর হারাতাম। আমি বিশ্বাস করি, আমরা তাদের এতই হারাতাম যে খেলা শেষে তাদের ক্রিকেটাররা আমাদের কাছে এসে মাফ চাইতো। আমি ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে আনন্দ পেতাম। তারা ভালো দল, বড় দল। তাদের কন্ডিশনে গিয়ে পারর্ফম করাটা ছিল দারুণ কিছু।’

ওয়ানডেতে এখন পাকিস্তান ভারতের বিপক্ষে ৭৩-৫৫ ব্যবধানে এগিয়ে রয়েছে। যেখানে ভারতের বিপক্ষে আফ্রিদি টেস্টে ৩টি ও ওয়ানডেতে দুটি সেঞ্চুরি করেছেন। এগুলোর মধ্যে ১৯৯৯ সালের চেন্নাই টেস্টে তার ১৪১ রানকেই তিনি সবথেকে এগিয়ে রেখেছেন।

 

আরপি/আআ-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top