রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


সাব্বিরের বিরুদ্ধে পরিচ্ছন্নকর্মীকে পেটানোর অভিযোগ


প্রকাশিত:
১ জুন ২০২০ ০২:১৮

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১২:১৬

ছবি: ক্রিকেটার সাব্বির রহমান

ক্রিকেটার সাব্বির রহমানের বিরুদ্ধে এবার পরিচ্ছন্নকর্মীকে পেটানোর অভিযোগ উঠেছে। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকায় নিজ বাড়ির সামনে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নকর্মীকে পিটিয়েছেন বলে অভিযোগ তুলেন এলাকাবাসী।

স্থানীয়রা জানান, বাদশা নামের রাসিকের এক পরিচ্ছন্নকর্মী আজ বিকেলে সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা তুলছিলেন। সেসময় সাব্বির গাড়ি নিয়ে বাড়িতে ঢুকতে গিয়ে ভ্যানের কারণে ঢুকতে পারছিলেন না। তিনি বাদশাকে দ্রুত সরে যেতে বললে পরিচ্ছন্নকর্মী সাব্বিরকে না চিনে উত্তেজিত হয়ে পড়েন। বাকবিতণ্ডার একপর্যায়ে সাব্বির গাড়ি থেকে নেমে বাদশাকে চড়-থাপ্পড় মারতে থাকেন।

এরপর পরিচ্ছন্নকর্মী বাদশা বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমের কাছে গিয়ে অভিযোগ দেন। পরে কাউন্সিলর থানার ওসিকে ফোন করে বিষয়টি মিমাংসা করে দিতে চান।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, স্থানীয়রা ফোন করে জানিয়েছেন। সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বিষয়টি মিমাংসা করে দিতে চেয়েছেন।

এ বিষয়ে ক্রিকেটার সাব্বিরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি। এর আগে রাজশাহী বিভাগীয় ‍ক্রিকেট স্টেডিয়ামে দর্শক পেটানোর অভিযোগে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে বহিষ্কার হয়েছিলেন ক্রিকেটার সাব্বির রহমান।

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top