রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


করোনাভাইরাস আতঙ্কে দুবাইয়ে যাবেন না গাঙ্গুলী


প্রকাশিত:
৩ মার্চ ২০২০ ১৭:১১

আপডেট:
২ মে ২০২৪ ০৮:২২

ছবি: সংগৃহীত

মহামারী রূপ নিয়েছে করোনাভাইরাস। এরই মধ্যে ৭০টির বেশি দেশ ও অঞ্চলে ছড়িয়েছে এই ভাইরাস। আজ মঙ্গলবার পর্যন্ত ৩,১০০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বিশ্বব্যাপী আক্রান্ত হয়েছেন ৯০ হাজার মানুষ।

এদিকে, মঙ্গলবার দুবাইয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) বিশেষ সভা বসার কথা। এই সভায় নির্ধারিত হবে আসন্ন এশিয়া কাপের ভেন্যু। কিন্তু করোনাভাইরাস নিয়ে ভীতির কারণে এই সভায় অংশ নিতে অস্বীকৃতি জানিয়েছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল (বিসিসিআই) এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

অন্য অনেক দেশের মতো সংযুক্ত আরব আমিরাতও এই ভাইরাস ঠেকাতে ব্যর্থ হয়েছে এবং এরইমধ্যে আক্রান্তের সংখ্যা ৭০০ ছাড়িয়ে গেছে। এজন্যই দেশটিতে এই মুহূর্তে সফর করাকে নিরাপদ মনে করছেন না গাঙ্গুলী, বিসিসিআই’র সচিব জয় শাহ সহ আরও কয়েকজন বোর্ড সদস্য।

আরোও পড়ুন: শুধু পাপিয়াকে খুশি করতেই হয়েছিল নতুন কমিটি!

এদিকে গাঙ্গুলী না গেলেও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি এরইমধ্যে দুবাইয়ে গিয়ে পৌঁছেছেন। যদিও পিসিবি’র প্রধান নির্বাহী ওয়াসিম খান এখনও যাননি।

উল্লেখ্য, এশিয়ার ক্রিকেট খেলুড়ে দেশগুলো আসন্ন সভার দিকে তাকিয়ে আছে। পিসিবি দাবি করেছিল, এবার পাকিস্তানে হয়ে এশিয়া কাপ। পরে বিসিসিআই প্রেসিডেন্ট গাঙ্গুলী জানান, পাকিস্তানে এশিয়া কাপ আয়োজিত হলে নিরাপত্তাজনিত কারণে সেই আসরে ভারত অংশ নিতে পারবে না।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top