রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এশিয়া কাপের সুপার ফোর


প্রকাশিত:
৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৭

আপডেট:
৪ মে ২০২৪ ০১:২৯

ফাইল ছবি

বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এশিয়া কাপের সুপার ফোর। আজ বুধবার বেলা সাড়ে ৩টায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এরই মধ্যে একাদশ ঘোষণা করেছে পাকিস্তান। আর বাংলাদেশ দলে ফিরেছেন লিটন দাস।

লিটন দাসকে দলে অন্তর্ভুক্ত করায় বাংলাদেশ আরও শক্তিশালী হয়েছে বলে মনে করা হচ্ছে। আফগানিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করা নাজমুল হোসেন শান্তর স্থলাভিষিক্ত হয়েছেন তিনি। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে আসরের বাকি অংশে আর খেলা হচ্ছে না শান্তর। 

আরও পড়ুন: এশিয়া কাপ: টাইগার শিবির থেকে ছিটকে গেলেন শান্ত

এদিকে ভারতের বিপক্ষে খেলা একাদশ থেকে একটি পরিবর্তন এনে একাদশের নাম ঘোষণা করেছে পাকিস্তান। টাইগারদের বিপক্ষে মাঠে নামতে ফাহিম আশরাফের জন্য পথ খুলে দিয়েছেন মোহাম্মদ নওয়াজ। মূলত স্পিন বোলিং অলরাউন্ডার নওয়াজের স্থলাভিষিক্ত হয়েছেন ফাস্ট বোলিং অলরাউন্ডার ফাহিম।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

সাকিব আল হাসান (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, মেহেদী হাসান মিরাজ, তৌহিদ হৃদয়, লিটন দাস, মুশফিকুর রহিম, শামীম হোসেন, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ/মুস্তাফিজুর রহমান।

পাকিস্তানের ঘোষিত একাদশ

ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফ।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top