রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


সাকিবকে আইনি নোটিশ পাঠাল বিসিবি


প্রকাশিত:
৯ আগস্ট ২০২২ ০৬:৩৪

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১১:১৫

ছবি: সংগৃহিত

সাকিব আল হাসানকে ভুলপথ থেকে শুধরাতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাইতো জাতীয় দলের এই তারকা ক্রিকেটারকে আইনি নোটিশ পাঠাল (বিসিবি)।

সম্প্রতি ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ‘বেটউইনার’ নিউজ ডটকমের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন সাকিব। এই বেটউইনার নিউজ আবার বেটউইনার ডটকমের অঙ্গ প্রতিষ্ঠান; যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম।

বোর্ডের চুক্তিবদ্ধ খেলোয়াড় হয়েও সাকিব এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে বাণিজ্যিক চুক্তি করেছেন। এজন্য এই অলরাউন্ডারকে নোটিশ পাঠিয়েছে বিসিবি।

বোর্ড চাইছে সাকিব যে ‘ভুল’ পথে পা বাড়িয়েছেন, সেখান থেকে তাকে ফিরিয়ে আনতে।

সোমবার মিরপুরে সংবাদমাধ্যমকে এ ব্যাপারে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, একটা ইস্যু হয়েছে এবং এটা নিয়ে আমরা তার সাথে যোগাযোগে আছি। একবার তার সাথে যোগাযোগ হয়েছে। আশা করি এই ইস্যুটা আমাদের সমাধান করা দরকার। এ সমস্যা সমাধানের জন্য আমরা তার সাথে আলাপ করছি। দুই-এক দিনের মধ্যে আপনারা জানতে পারবেন।

বিসিবির এই পরিচালক আরও বলেন, আমরা এ ধরনের ব্যাটিং জিনিসগুলো জিরো টলারেন্স শো করি। এখানে তার যে সম্পৃক্ততা দেখা যাচ্ছে, এ ধরনের কোনো একটা কোম্পানির সাথে তার চুক্তি হয়েছে। আমরা এটা যত দ্রুত সম্ভব সমাধান করার চেষ্টা করছি।

আরপি /এসএডি-৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top