রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


প্রস্তুতি ম্যাচে গোল্ডেন ডাক

ওয়ার্নারকে নিয়ে দুশ্চিন্তায় টিম অস্ট্রেলিয়া!


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০২১ ১৬:৪৯

আপডেট:
১৯ অক্টোবর ২০২১ ১৬:৫১

ফাইল ছবি

ক্যারিয়ারে এত বাজে সময়ের মধ্যে দিয়ে শেষ কবে গেছেন, ডেভিড ওয়ার্নারের নিজেরও তা হয়তো মনে নেই। গতকাল বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে গোল্ডেন ডাক মেরেছেন এই মারকুটে অস্ট্রেলিয়ান ওপেনার।

চলতি বছরের এপ্রিলের পর তৃতীয়বার ব্যাট হাতে খেলতে নেমে ওয়ার্নারের এটা দ্বিতীয় গোল্ডেন ডাক। বাকি ইনিংসে ৫ বলে মোটে করতে পেরেছিলেন ২ রান। বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্ব যতই ঘনিয়ে আসছে, ওয়ার্নারের এমন ব্যাটিং দুর্দশা ততই ভাবিয়ে তুলছে অস্ট্রেলিয়া দলকে।

অফ ফর্মে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের স্কোয়াড থেকে বাদ পড়া সত্ত্বেও সম্প্রতি অস্ট্রেলিয়ান অধিনায়ক অ্যারন ফিঞ্চ জানিয়েছেন, বিশ্বকাপে তার সঙ্গে ইনিংস উদ্বোধন করতে নামবেন ওয়ার্নারই। তবে কিউইদের বিপক্ষে প্রথম বলেই সাজঘরে ফেরার পর ওয়ার্নারকে নিয়ে অজি টিম ম্যানেজমেন্ট এখন হয়তো নতুন করে ভাবতে শুরু করে দিয়েছে।

ব্যাট হাতে ওয়ার্নারের আরেকটি বাজে দিনে অবশ্য জয় নিয়েই মাঠ ছেড়েছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে নিজেদের প্রতিবেশি নিউজিল্যান্ডকে ৩ উইকেটে হারায় অজিরা। প্রথমে ব্যাট করে কিউইরা স্কোরবোর্ডে তুলেছিল ১৫৮ রান। জবাব দিতে নেমে স্টিভ স্মিথ, মার্কোস স্টয়নিস, মিচেল স্টার্কদের মাঝারি মানের ইনিংসে জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্ব শুরুর আগে আগামীকাল ভারতের বিপক্ষে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া।

 

আরপি/ এমএএইচ-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top