রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সাকিবের বিরুদ্ধে চুক্তি ভঙ্গের অভিযোগ


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০১৯ ০৫:৪৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:৫৫

ছবি: সাকিব আল হাসান

১১ দফা দাবি নিয়ে আন্দোলনের রেশ না কাটতেই এবার সাকিবের বিরুদ্ধে চুক্তি ভঙ্গের অভিযোগ উঠেছে। তাকে কারণ দর্শানোর নোটিসও পাঠানো হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বলছে , বোর্ডকে না জানিয়ে  গ্রামীণ ফোনের সাথে স্পন্সরশিপ চুক্তি করে সাকিব আল হাসান বিসিবির সাথে তার চুক্তির বরখেলাপ করেছেন।

এর আগে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন, "টেলিকম কোম্পানির সঙ্গে চুক্তি করতে হলে, তা আমাদের জানাতে হয়। চুক্তি করার আগে সাকিব আমাদের অফিসিয়ালি জানিয়েছেন বলে আমাদের রেকর্ডে নাই৷ এটা আমরা দেখছি। সভাপতিও এটা নিয়ে কথা বলেছেন। আমরাও দেখছি।''

তবে, সাকিবের বিরুদ্ধে বাংলাদেশ ক্রিকেট বোর্ড যে ব্যবস্থা নেওয়ার কথা বলছে, সেই ব্যবস্থা কি হতে পারে - তা খোলাসা করে বলেননি নিজামউদ্দিন চৌধুরী।

বিদ্রোহ থামাতে বিসিবি ক্রিকেটারদের সিংহভাগ মেনে নিলেও খেলোয়াড়দের সাথে বোর্ড প্রশাসনের সম্পর্কের তিক্ততা নিয়ে ক্রিকেট ভক্তদের মনে গভীর উদ্বেগ তৈরি হয়েছে।

জানা গেছে, তিন দিন আগে দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি গ্রামীণফোনের সঙ্গে একটি স্পন্সরশিপ চুক্তি করেন সাকিব আল হাসান।

বিসিবির সঙ্গে ক্রিকেটারদের যে চুক্তি রয়েছে, তাতে জাতীয় দলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকা অবস্থায় কোনো খেলোয়াড় টেলিকম কোম্পানির সঙ্গে ব্যক্তিগতভাবে কোনো চুক্তি করতে পারবেন না।

চুক্তি ভঙ্গের অভিযোগ নিয়ে সাকিব আল হাসানের পক্ষ থেকে তাৎক্ষণিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top