রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


মহানবীকে (সঃ) নিয়ে ফেসবুকে কটুক্তি, সিংগাইরে চরম উত্তেজনা


প্রকাশিত:
৪ মে ২০২০ ০৪:২৯

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০০:৫৩

ছবি: সংগৃহীত

মহানবীকে (সঃ) অশ্লীল ভাষায় কটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় মানিকগঞ্জের সিংগাইরে রনি মনিঋষি(২২) নামের এক যুবককে রোববার দুপুরে পুলিশ আটক করেছে।

আটককৃত রনি মনিঋষি উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর ঋষিপাড়া গ্রামের অজিত্র মনিঋষির পুত্র ও মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স পড়ুয়া ছাত্র।

জানা গেছে, আটক হওয়া অভিযুক্ত রনি তার ফেসবুক আইডি“ রনি সিদ্ধার্থী”থেকে মহানবীকে(সঃ) নিয়ে অশ্লীল ভাষায় কটুক্তি করে। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়। ধর্মীয় অনুভূতির এ আঘাতকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়।

স্থানীয় বাসিন্দারা রনির শাস্তি দাবী করে তার বাড়ি ঘেরাও করেন। খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ অভিযুক্ত রনিকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

ওসি আব্দুস সাত্তার মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত রনির বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে।জেলা সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান হান্নান ও এএসপি (সিংগাইর সার্কেল) মোঃ আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top