রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাজশাহী এসে খুকির খোঁজ নিলেন এস.এম কামাল


প্রকাশিত:
১৪ নভেম্বর ২০২০ ০৫:৩৯

আপডেট:
১৯ মে ২০২৪ ০৩:০৯

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে দিল আফরোজা খুকিকে নগদ অর্থ প্রদান করা হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল ৪টার দিকে শিরোইল মোল্লা মিল মহল্লায় তার বাড়িতে উপস্থিত হয়ে নগদ অর্থ প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি কোনোদিক থেকে এড়ায় না। রাজশাহীর এই অসহায় মানুষটির পাশে দাঁড়াতে জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন এবং তার সুচিকিৎসার জন্য যা যা ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন তা গ্রহণ করার নির্দেশ দেওয়া হয়েছে।

সম্প্রতি রাজশাহীতে একমাত্র নারী সংবাদপত্র বিক্রেতা দিল আফরোজ খুকির ভিডিও ভাইরাল হওয়ায় আলোচনা উঠে আসেন। তার জীবিকা নির্বাহ ও ইচ্ছের কথাগুলো ছুঁয়েছে মানুষের হৃদয়। খুকির ভবিষ্যৎ দিনগুলো যেন সুন্দর হয়, তাই তার দায়িত্ব নেওয়ার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী। এছাড়া বিভিন্ন সংগঠন ও ব্যক্তি পাশে দাঁড়িয়েছে খুকির।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, নগর আওয়ামী লীগ নেতা জিয়া আজাদ হিমেল, সিদ্দিক আলম, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তোজাম্মেল হক বাবলু, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার সহ নেতৃবৃন্দ।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top