রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


অবশেষে ক্যাসিনো সম্রাট কারাগারে


প্রকাশিত:
৮ অক্টোবর ২০২০ ২৩:৫৬

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৮:০৮

ফাইল ছবি

ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার হওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে হাসপাতাল থেকে কারাগারে ফেরত নেয়া হয়েছে।

বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে সম্রাটকে বুধবার রাত ১২টায় ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে ফেরত নেয়া হয়।ঢাকা কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার সুভাষ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

সুভাষ কুমার দাশ জানান, সম্রাটকে কারাগারের হাসপাতালে রাখা হয়েছে।কারাগারের অন্য কর্মকর্তারা জানান, বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কারাগার পরিদর্শনে আসেন। এ সময় তিনি সম্রাটের স্বাস্থ্যের খোঁজখবর নেন।

উল্লেখ্য গত বছরের ৬ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে র‌্যাব।গ্রেফতারের পর কারাগারে আসার একদিন পর সম্রাটকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালে পাঠানো হয়। সেখানে এক সপ্তাহ থাকার পর সমালোচনার মুখে তাকে কারাগারে ফেরত পাঠানো হয়।এরপর গত বছরের ২৪ নভেম্বর কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারের চিকিৎসক ‘বুকে ব্যথা’ জানিয়ে সম্রাটকে বিএসএমএমইউ হাসপাতালে স্থানান্তর করেন।


চিকিৎসা শেষে সম্রাটকে কারাগারে ফেরত পাঠাতে বিএসএমএমইউকে দফায় দফায় চিঠি দেয় কারা কর্তৃপক্ষ। কিন্তু এতদিন তাকে কারাগারে ফেরত পাঠানো হয়নি।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top