রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


রাজশাহীতে

আওয়ামী লীগ স্বচ্ছ-পরিচ্ছন্ন একটি দল: এইচটি ইমাম


প্রকাশিত:
২৫ সেপ্টেম্বর ২০১৯ ০৪:৩১

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০১৯ ০৪:৩৪

রাজশাহী শিল্পকলা একাডেমী মিলনায়তনে ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক কর্মশালায় উপস্থিত নেত্রীবৃন্দ

রাজশাহী শিল্পকলা একাডেমী মিলনায়তনে ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা সোয়া ১১টায় আসার কথা থাকলেও উপস্থিত হন দুপুর ১২টা ৩১ মিনিটে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ।

প্রশ্নত্তোরে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতা মির্জা আব্বাস, সাদেক হোসেন খোকা ও মোসাদ্দেক হোসেন ফালুরাই ক্যাসিনো সংস্কৃতি চালু করেছিলেন। কিন্তু ক্ষমতার শীর্ষে থাকায় তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। তবে এখন প্রধানমন্ত্রীর নির্দেশে দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান চলছে তাতে কে কোন দলের তা দেখা হচ্ছে না।

মন্ত্রী আরও জানান,  রাজশাহীসহ দেশের ৬টি বিভাগীয় শহরে শিগগিরই বাংলাদেশ টেলিভিশনের পূর্ণাঙ্গ স্টেশন স্থাপন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রধানন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, রাজশাহী সিটি কর্পারেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও আইসিটি মন্ত্রী জুনায়েদ আহমেদ পলক প্রমুখ।

প্রশ্নত্তোরে প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম আরও বলেন, চলমান এই অভিযান আওয়ামী লীগের বিরুদ্ধে নয়। আওয়ামী লীগ স্বচ্ছ-পরিচ্ছন্ন একটি দল। আমরা সব সময় পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করি। আজকেও পত্র-পত্রিকায় দেখলাম, সাতজন নামকরা, যাদের নাম বেরিয়ে এসেছে তাদের ছয়জনই অনুপ্রবেশকারী। এরা আওয়ামী লীগের নয়। এরা মীর্জা আব্বাসের সৃষ্টি, অথবা কোকোর সৃষ্টি- এদের সৃষ্টি। এই দানবগুলোকে তো এখন ধরা গেছে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ২০১৪ সাল থেকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা থাকার বিষয়টি অবহিত করা হলে এইচটি ইমাম বলেন, আমি বিষয়টি প্রথম শুনলাম। অন্য কোথাও এমন নিষেধাজ্ঞা আছে কি না আমি জানি না। আমি এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব। নিশ্চয় কারণটা জানতে পারব। তখন এ বিষয়টির সমাধান হবে।

এদিকে রাসিক মেয়র লিটন প্রশ্নত্তোরে বলেন, রাজশাহীকে কর্মঅঞ্চল গড়ে তোলার কাজ এগিয়ে চলছে। কারণ আমরা সার্বিক দিক দিয়ে আধুনিক রাজশাহী তৈরি করে রেখে যেতে চাই এজন্য প্রধানমন্ত্রী  ও জননেত্রী শেখ হাসিনা সর্বাত্তক সহযোগিতা করে যাচ্ছেন।

 

আরপি/ এমএএইচ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top