রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


উন্নয়ন বিরোধী অপশক্তি এখনও চারপাশে লুকিয়ে আছে: ওবায়দুল কাদের


প্রকাশিত:
১৮ আগস্ট ২০২০ ০৫:১১

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৯:০০

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, উন্নয়ন বিরোধী অপশক্তি এখনও চারপাশে লুকিয়ে আছে। উগ্র সাম্প্রদায়িক অপশক্তি এখনও সুযোগ খুঁজছে। তারা উন্নয়ন, শান্তি ও স্বস্তির বাংলাদেশ চায় না। তারা এদেশকে পাকিস্তানি ভাবধারায় নিয়ে যেতে চায়। চায় সংঘাতে জর্জরিত রক্তাক্ত প্রান্তর। সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে দেশের এগিয়ে যাওয়া বন্ধ করতে চায়।

সোমবার (১৭ আগস্ট) বিকেলে ছাত্রলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব  কথা বলেন। ওবায়দুল কাদের সংসদ ভবন এলাকার তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন।

তিনি বলেন, তারা শিক্ষাঙ্গনগুলোতে নানা কৌশল আর অপকৌশলে অস্থিরতা তৈরি করতে চায়। চায় ঘোলা পানিতে মাছ শিকারের সুযোগ। কিন্তু যতক্ষণ দেশরত্ন শেখ হাসিনা আছেন, বাংলাদেশ ছাত্রলীগের অদম্য তরুণরা আছে ততক্ষণ কোনো ষড়যন্ত্রই হালে পানি পাবে না। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ আগামীর বাংলাদেশ বিনির্মাণে অগ্রযাত্রা এগিয়ে যাবেই।

অগ্রযাত্রার এসময়ে ছাত্রলীগের সুনামের ধারা নিজেদের ধরে রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা দলীয় শৃঙ্খলা নষ্ট করবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে হবে। অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনার শুদ্ধি অভিযান সবার জন্য অভিন্ন বার্তা বহন করছে।

 

আরপি/আআ-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top