রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


হোস্টেলে আটকা ছাত্রী, বিদ্যুৎ-পানি বন্ধ করে লাপাত্তা বাড়ির মালিক


প্রকাশিত:
৩ মে ২০২০ ০২:৩২

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৮:২৮

ছবি: সংগৃহীত

সরকারি ছুটিতে রাজধানী বলতে গেলে ফাঁকাই। করোনা পরিস্থিতি বেসামাল হওয়ায় লকডাউন করা হয় রাজধানীর বেশিভাগ এলাকা। এমন পরিস্থিতিতে ধানমন্ডির একটি ছাত্রী হোস্টেলে এক ছাত্রী আটকা পড়েন। বাড়ির মালিক হোস্টেলটিতে বিদ্যুৎ ও পানির সরবরাহ বন্ধ করে দিয়ে লাপাত্তা।

ধানমন্ডির শঙ্কর বাসস্ট্যান্ড সংলগ্ন নিবেদিকা ছাত্রী হোস্টেলে থাকা ওই ছাত্রী জানান, হোস্টেল কর্তৃপক্ষের কাছে বাড়িভাড়া বকেয়া থাকায় হোস্টেলের ইউটিলিটি সার্ভিস বন্ধ করে দেন বাড়িওয়ালা। প্রতিবাদ করায় ওই ছাত্রীকে হোস্টেল ছেড়ে ট্রাকে করে বাড়িতে যেতে বলেন বাড়িওয়ালা।

এ ব্যাপারে শনিবার বিকেলে তিতুমীর কলেজের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ওই ছাত্রী গণমাধ্যমকে বলেন বলেন, ‘দুই মাস আগে গত ফেব্রুয়ারিতে নিবেদিকা হোস্টেলে উঠেছি। হঠাৎ লকডাউনের কারণে বাড়ি যাওয়া হয়নি, থাকতে হচ্ছে হোস্টেলেই। নিজেই রান্না করে খাচ্ছি।

হোস্টেল কর্তৃপক্ষের কেউই নেই। পাঁচতলা ভবনের প্রথম দুটি ফ্লোরে হোস্টেল। তৃতীয় তলায় বাড়ির মালিক থাকেন।' ‘ভবন মালিকের অভিযোগ হোস্টেলের ভাড়া বকেয়া রেখেছে কর্তৃপক্ষ। কিন্তু পুরো হোস্টেলের ভাড়া আমার কাছে চাইছেন ভবন মালিক।

না দেয়ায় হোস্টেলের ইউটিলিটি সার্ভিস বন্ধ করে দেন।''বিষয়টি ধানমন্ডি থানায় জানানো হলে বিকেলে থানার একদল পুলিশ এসে তালা ভেঙে বিদ্যুতের লাইন দিয়ে গেছে। কিন্তু এখনও পানি পাইনি'- বলেন ওই ছাত্রী।

এ বিষয়ে নিবেদিকা হোস্টেলের ম্যানেজার নাজনীন ও ভবন মালিককে একাধিকবার মোবাইলি ফোনে কল দেয়া হলেও কেউ রিসিভ করেননি। ধানমন্ডি থানারওসি হুমায়ন কবির জানান, বিদ্যুতের সংযোগ দেয়া হয়েছে। সন্ধ্যার মধ্যে আশা করি পানির সংযোগও মিলবে। সেই ব্যবস্থা করা হয়েছে। তবে বাড়িওয়ালাকে পাওয়া যায়নি।

 

 

আরপি/ এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top