রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


দ্বিতীয় শ্রেণির মাদ্রাসা শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা, শিক্ষক আটক


প্রকাশিত:
৭ নভেম্বর ২০১৯ ০৯:৫৯

আপডেট:
৫ মে ২০২৪ ২০:৩৪

ছবি: প্রতীকী

মাদারীপুরের সদর উপজেলার গাছবাড়িয়া কওমী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির এক ছাত্র শিক্ষকের পিটুনিতে নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত আসিফ সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের শ্রীনাথদী গ্রামের আনোয়ার হোসেন মাতুব্বরের ছেলে।

মাদ্রাসা শিক্ষক আবুল বাশারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানায় মাদারীপুর সদর মডেল থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই দিন আগে আসিফকে মাদ্রাসার শিক্ষক ইউসুফ আলী মারধর করেন। দ্বিতীয় দফায় বুধবার আবার মারধর করেন। এতে মারা যায় আসিফ। এ ঘটনায় হাসপাতাল থেকে পুলিশ মাদ্রাসার শিক্ষক আবুল বাসারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নিহত আসিফের বাবা আনোয়ার হোসেন বলেন, ‘‘দুই দিন আগে আসিফকে তুচ্ছ ঘটনা নিয়ে মারধর করেন। গুরুতর অসুস্থ অবস্থায় সে বাড়ি চলে যায়। মঙ্গলবার সকালে আফিসকে মাদ্রাসায় দিয়ে আসি। বুধবার সকালে আসিফকে দ্বিতীয় দফায় মারধর করেন মাদ্রাসার শিক্ষক ইউসুফ আলী। বিকেলে আমাদের ফোনে জানানো হয় আসিফ অসুস্থ; তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এসে দেখি ছেলে মারা গেছে।’’

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার অখিল সরকার জানান, বুধবার বিকেলে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম বলেন, মারধর করে আহতাবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাদ্রাসা শিক্ষক আবুল বাশারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top