রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


নিখোঁজের ছয়দিন পর পুকুরে মিলল যুবকের মরদেহ


প্রকাশিত:
১৯ ফেব্রুয়ারি ২০২১ ২২:৪২

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৬:৫৬

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জে নিখোঁজের ছয়দিন পর ইনসান সিকদার (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ঢালীকান্দি এলাকার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ইনসান সিকদার ঢালীকান্দি মোল্লাবাড়ি গ্রামের প্রয়াত রফিক উদ্দিন সিকদারের ছেলে। গত ১৩ ফেব্রুয়ারি রাতে তিনি নিখোঁজ হন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৩ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন ইনসান। রাতে বাড়ি না ফেরায় তার পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও সন্ধান না পেয়ে সদর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন।

শুক্রবার সকালে স্থানীয়রা নিহতের বাড়ির পাশের একটি পুকুর পাড়ে মাটিচাপা অবস্থায় তার হাতের কিছু অংশ বের হয়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বক্কর সিদ্দিক বলেন, 'নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর মাটিচাপা দিয়ে রাখা হয়েছিল। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।’

আরপি / এমবি-৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top