রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


দ্বিতীয়বার মা হচ্ছেন রানী !


প্রকাশিত:
২৬ জুলাই ২০২২ ২০:৪৬

আপডেট:
২ মে ২০২৪ ১০:০৫

ফাইল ছবি

কাজের বাইরে নিজেকে লাইমলাইট থেকে দূরেই রাখেন বলিউডের একসময়কার জনপ্রিয় নায়িকা রানী মুখার্জি। তবে সম্প্রতি তাকে দেখা যায় সিদ্ধি বিনায়ক মন্দিরে। সেখানে তোলা রানী মুখার্জির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তা দেখেই অনেকের ধারণা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন:  কানাডায় চলছে দফায় দফায় গোলাগুলি, নিহত ৩

২০১৪ সালে আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানী মুখার্জি। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার। এখন সেই খুদের বয়স ৬ বছর। সোশ্যাল মিডিয়ায় তো রানী সেভাবে থাকেনই না, তেমনই বলিউড ইভেন্টেও আজকাল আসেন না খুব বেশি। এই যেমন করণ জোহরের জন্মদিনের পার্টিতে তাকে শেষ দেখা গিয়েছিল। তার পর দিনকয়েক আগে যান সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে, ধর্মা প্রোডাকশনের ‘শামসেরা’ ছবির জন্য।

আরও পড়ুন: ফুলগাছে কেড়ে নিলো শিশুর প্রাণ

গাঢ় সবুজ রঙের একটি চুরিদার পরেছিলেন রানী। গোলাপি ওড়ানার সাহায্যে হাত দিয়ে স্ফীত পেট আড়াল করে রেখেছিলেন। আর তা দেখেই অনেকের ধারণা— এটি রানীর বেবি বাম্প। আসতে চলেছে রানী আর আদিত্য চোপড়ার দ্বিতীয় সন্তান।

আরও পড়ুন: কলম্বিয়ার কাছে হেরে স্বপ্নভঙ্গ আর্জেন্টিনার

যদিও সপ্তাহখানেক আগে ঠিক এমনই খবর রটেছিল কারিনা কাপুরের নামে। যেখানে লন্ডনে এক ভক্তের সঙ্গে ফটো তোলেন তিনি আর সাইফ। অভিনেত্রীকে দেখা গিয়েছিল হাতে থাকা পানীয়ের গ্লাস দিয়ে পেট আড়াল করতে। তার পর অবশ্য ইনস্টায় স্টোরি শেয়ার করে কারিনা লিখেছিলেন, তৃতীয় সন্তানের মা হচ্ছেন না তিনি। এটি পুরোটাই ওয়াইন আর পাস্তার কারণে হয়েছে। রানীও কি এ রকম কোনো জবাব দেবেন নাকি?

 

আরও পড়ুন: আরএমপি’র অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতার ২৪

 

আরপি/এমএএইচ-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top