রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


সোনালী ব্যাংক ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মধ্যে চু্ক্তি সম্পন্ন


প্রকাশিত:
২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫০

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ২১:৫২

ছবি: চুক্তি স্বাক্ষর

সোনালী ব্যাংকের নিজস্ব সফটওয়্যার ‘সোনালী পেমেন্ট গেটওয়ে’ ব্যবহার করে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) সেবাগ্রহীতা স্কুল-কলেজের বেতন, ফি ও চার্জ আদায় এবং ওয়েব বেইজড স্পট ক্যাশ বৈদেশিক রেমিট্যান্স প্রদানের লক্ষে দুই ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে চুক্তি স্বাক্ষর শেষে চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর আফজাল করিম এবং রাকাবের ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ।

সোনালী ব্যাংকের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সুভাষ চন্দ্র দাস এবং রাকাবের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর জনাব নিরঞ্জন চন্দ্র দেবনাথ চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মীর মোফাজ্জল হোসেন, কাজী মোঃ ওয়াহিদুল ইসলাম, পারসুমা আলম, জেনারেল ম্যানেজার নুরূন নবী, কাজী মোঃ মফিজুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইসমাইল, আতিকুর রহমান, জহিরুল ইসলাম, রাকাবের ডেপুটি জেনারেল ম্যানেজার আবুল কালাম, মুখলেসুর রহমান ও এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আতিকুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে ঘরে বসে সোনালী ই-সেবা অ্যাপের মাধ্যমে দেশ ও বিদেশ হতে দিন-রাত ২৪ ঘণ্টা রাকাবের সেবাগ্রহীতা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেতন, ফি ও চার্জ পরিশোধ করতে পারবেন। এছাড়াও রাকাবের ৩৮৩টি শাখার মাধ্যমে সোনালী ব্যাংকের গ্রাহকরা বৈদেশিক রেমিট্যান্স গ্রহণ করতে পারবেন। 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top