রাজশাহী সোমবার, ১৫ই জুলাই ২০২৪, ১লা শ্রাবণ ১৪৩১


রাজশাহীতে এসএমই পণ্যমেলার উদ্বোধন কাল


প্রকাশিত:
১২ জানুয়ারী ২০২৩ ০৮:৪১

আপডেট:
১৫ জুলাই ২০২৪ ১৩:৫২

ছবি: সংবাদ সম্মেলন

আগামীকাল বৃহস্পতিবার (১২ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে রাজশাহী বিভাগীয় এসএমই পণ্যমেলা। ৭ দিনব্যাপী এ পণ্যমেলা আগামী ১৮ জানুয়ারি পর্যন্ত রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) গ্রিনপ্লাজায় চলবে।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে স্থানীয় সরকার বিভাগের পরিচালক এনামুল হক জানান, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বৃহস্পতিবার সকাল ১১টায় এসএমই পণ্যমেলার উদ্বোধন করবেন।

এবারের মেলায় অধিকাংশ স্থানীয় উদ্যোক্তাদের অংশগ্রহণে ৬০টি স্টলে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা তাদের উৎপাদিত দেশীয় পণ্য প্রদর্শন করবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য মেলার দরজা খোলা থাকবে।

তিনি আরও বলেন, মেলার চতুর্থ দিন (১৫ জানুয়ারি) দুপুর সাড়ে ৩টায় ‘রাজশাহী বিভাগে এসএমই খাতে উন্নয়নে করণীয়’ শীর্ষক সেমিনার এবং ৬ষ্ঠ দিন (১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ‘এসএমই উদ্যোক্তাদের ঋণপ্রাপ্তি বিষয়ে আলোচনা ও ব্যাংকারদের সাথে সংযোগ স্থাপন’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হবে।

এছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক গোষ্ঠীর অংশগ্রহণে প্রতিদিন মেলায় সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হবে।

১৮ জানুয়ারি বিকাল ৪টায় এসএমই পণ্যমেলার সমাপনী অনুষ্ঠিত হবে। সমাপনী অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top