রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রাকাব পরিচালনা পর্ষদের ৫৩৪তম সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
২৯ জুন ২০২১ ০৪:০৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৭:৫৫

রাকাবের পরিচালনা পর্ষদের সভা

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) পরিচালনা পর্ষদের ৫৩৪ তম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল। তিনি ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যোগ দেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন, পরিচালনা পর্ষদের পরিচালক ও রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভুঞা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক মোঃ সিরাজুল ইসলাম, মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক মোঃ তোফাজউদ্দীন আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক বিধু ভূষণ রায় ও প্রাণী সম্পদ অধিদপ্তর রংপুর অঞ্চলের পরিচালক ড. মোহাঃ ইসমাইল হক তাঁদের কার্যালয় থেকে এবং পর্ষদ সচিবালয়ের সচিব মোহাঃ সানা উল্লাহ প্রধান কার্যালয়ের বোর্ড রুম থেকে এই ভার্চুয়াল বোর্ড সভায় অংশগ্রহণ করেন।

সভায় ব্যাংকিং কার্যক্রম পরিচালনা বিষয়ে এবং ব্যাংকের অন্যান্য সার্বিক কর্মকাণ্ডের উপর বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়াও ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top