রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


কাদের মির্জার গাড়িবহরে হামলা


প্রকাশিত:
১১ ফেব্রুয়ারি ২০২১ ২২:৫২

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ১২:৪১

ফাইল ছবি

নোয়াখালীর বসুরহাট পৌর মেয়র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা সেলিম (৫০) আহত হয়েছেন। আহত সেলিম কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সদস্য।শপথ নেওয়ার জন্য চট্টগ্রামে যাওয়ার পথে বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় দাগনভুঞা জিরো পয়েন্টে দুর্বৃত্তরা আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলা চালায়।

আবদুল কাদের মির্জা বলেন, শপথ নেওয়ার জন্য বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম বিভাগীয় কার্যলয়ে যাওয়ার পথে দাগনভূঞার জিরো পয়েন্টে একদল সংঘবদ্ধ দুর্বৃত্ত আমার গাড়িতে হামলা করে। সামনে একটি ট্রাক থাকায় আমার গাড়িটি পার হয়ে এলেও পেছনের গাড়িতে দুর্বৃত্তরা ইটপাটকেল ও লাঠিসোটা নিয়ে হামলা করে এবং ডিম ছোড়ে। এতে গাড়ির ব্যাপক ক্ষতি হয়। হামলায় বসুরহাট বিশিষ্ট ব্যবসায়ী ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সদস্য সেলিম আহত হন।

কাদের মির্জার অভিযোগ, দুর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করেছে। হামলা- আক্রমণ উপেক্ষা করেও ভবিষ্যতে সত্য কথা বলার প্রত্যয় ব্যক্ত করেছেন বসুরহাট পৌর মেয়র। তিনি বলেন, আল্লাহর দয়ায় যদি সহি সালামতে শপথ নিতে পারি, তবে হামলাকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব।দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমদ যুগান্তরকে জানান, মৌখিক অভিযোগ পেয়েছি। সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরপি/ এসআই-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top