রাজশাহী বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


ঘোড়াঘাটে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত এক


প্রকাশিত:
১ এপ্রিল ২০২৩ ০০:৫৪

আপডেট:
১ মে ২০২৪ ১০:০৭

ছবি: রাজশাহী পোস্ট

দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে জসীম উদ্দীন (৪৫) নামের এক পিকআপ ড্রাইভার নিহত হয়েছেন।

শুক্রবার (৩১ মার্চ) সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পাথর বোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘোড়াঘাট উপজেলার বিরামহীমপুর এলাকার নিকট একটি ট্রাকের চাকা পাংচার হয়ে পিকআপকে ধাক্কা দেয়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় পিকআপের ড্রাইভারসহ ৪ জনকে ফায়ার সার্ভিস উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক আহসান হাবিব পিকআপ ভ্যান চালককে মৃত ঘোষণা করেন।

রোড এন্ড হাইওয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানে কর্মরত রশিদ মিয়া জানান, ভোরবেলা আমরা কাজে আসি তখন একটি বিকট শব্দ হয়। আমরা দৌড়ে এসে দেখি দুটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়েছে। বড় ট্রাকটি পাথর বোঝাই এবং ছোট ট্রাকটিতে কিছু গরু ব্যবসায়ী ঘুমন্ত আবস্থায় ছিলেন। ফায়ার সার্ভিসের লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘোড়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা সকালে দুটি ট্রাক সংঘর্ষের খবর পাই। এ ঘটনায় ১ জন নিহত এবং ৩ জন আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। পাথর ভর্তি ট্রাক ও পিকআপটি থানা পুলিশের হেফাজতে আছে। পরবর্তিতে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

আরপি/এসআর-১০


বিষয়: নিহত


আপনার মূল্যবান মতামত দিন:

Top