রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


বিএনপিকে হারিকেন প্রতীকে নির্বাচন করার আহ্বান


প্রকাশিত:
৬ আগস্ট ২০২২ ০৯:২২

আপডেট:
৬ আগস্ট ২০২২ ০৯:২৬

ছবি: প্রতিনিধি

বিএনপিকে হারিকেন প্রতীককে নির্বাচন করার আহ্বান জানিয়ে নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেছেন, বিএনপির ধানের শীষ প্রতীক এদেশের জনগন আর গ্রহন করবে না। তাই বিএনপিকে অনুরোধ করবো আগামী নির্বাচনে মুসলিম লীগের হারিকেন প্রতীক নিয়ে নির্বাচন করুন।

শুক্রবার (০৫ আগস্ট) বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের অডিটোরিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র শহীদ শেখ কামালের জন্মদিনের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শিহাব উদ্দিন শাহীন বলেন, ‘বিদ্যুতের নামে খাম্বা দিয়ে হাজার হাজার কোটি টাকা লুটপাত করেছে বিএনপি। লুটপাটের হোতা সেই বিএনপি আজ বিদ্যুতের জন্য হারিকেন নিয়ে মিছিল করে। আমরা মনে করি হারিকেন নিয়ে মিছিল করে তারা তাদের সঠিক জায়গা বেছে নিয়েছে। কারণ বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। হারিকেন আওয়ামী লীগের প্রতিপক্ষ মুসলিম লীগের প্রতীক। তাই তারা মুসলিম লীগের হারিকেন প্রতীক নিয়ে মিছিল করে। হারিকেন মার্কার উত্তরসূরিরাই হারিকেন নিয়ে মিছিল করবে এটাই বাস্তবতা।’

তিনি বলেন, আমরা দেখেছি ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত বাংলাদেশে বিএনপির সম্পদ লুটের রাজনীতি। তখন ১২ ঘন্টা লোডশেডিং আর ১২ ঘন্টা বিদ্যুৎ তাও জনগন দেখেছে। আজকে বিদ্যুতের যে সমস্যা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বে বিদ্যুৎ উৎপাদনে সমস্যা দেখা দিয়েছে। আমাদের বিদ্যুৎ সাশ্রয়ের জন্য ১-২ ঘন্টা লোডশেডিং দেওয়া হচ্ছে।

আলোচনা সভায় নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মিয়া মো. শাহজাহান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের, জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট জামাল উদ্দিন ভূঁইয়া, নাসির উদ্দিন প্রমূখ। এছাড়া জেলা, সদর উপজেলা ও শহর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও নোবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহন করে।

আলোচনা শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মদিন উদযাপন করা হয়।

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top