রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


ট্রাক চাপায় পিকআপ চালক নিহত


প্রকাশিত:
২৯ ডিসেম্বর ২০২১ ০৪:৩৪

আপডেট:
২৯ ডিসেম্বর ২০২১ ০৪:৩৮

ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় এক পিকআপ চালক নিহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয়রা পিকআপের হেলপার সহ দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোমবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার দিনাজপুর-বগুড়া আঞ্চলিক সড়কের বিরাহিমপুর গুচ্ছগ্রাম নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত চালক গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার টানের চালা গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র আকতার হোসেন (৩৮)।

থানা ও স্থানীয়রা জানান, বিকল অবস্থায় রাস্তার পাশে দাড়িয়ে থাকা ঢাকাগামী একটি পাথর বোঝাই ট্রাককে (যার নং ঢাকা মেট্রো-ট ১৮-৪৬৭৭), পিছন দিক থেকে আসা গৃহস্থালী আসবাবপত্র বোঝাই একটি পিকআপ (যার নং ঢাকা মেট্রো- ন ১৯-৩২২৮) সজোড়ে ধাক্কা দিলে পিকআপটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই পিকআপ চালকের মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, নিহত আকতার হোসেনের মরদেহ তার পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে ও পিকআপটি থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে সড়ক আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরপি/ এমএএইচ-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top