রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


কুপ্রস্তাবে সাড়া না দেয়ায় গৃহবধূকে মারধর


প্রকাশিত:
২৫ জুন ২০২১ ০১:১৪

আপডেট:
৫ মে ২০২৪ ১৬:৫৫

প্রতীকি ছবি

রংপুরের কাউনিয়ায় প্রেমে সাড়া না দেয়ায় এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার হরিচরনশর্মা গ্রামের মাহাবুর রহমানের সংসারের অভাব অনাটনের কারনে বাড়ির পাশে বাধের রাস্তার ধারে একটি ঘর উঠিয়ে স্ত্রীকে সাথে নিয়ে চা-বিস্কুটের দোকান দিয়ে সংসার পরিচালনা করে আসছে।  এরই মাঝে এলাকার কিছু ছেলের কুদৃষ্টি পড়ে এই চা দোকানির স্ত্রীর উপর। 

গত ১৪জুন দুপুর ওই এলাকার আশিকুর রহমান তার বন্ধু সাইদুল ইসলাম মারফত কু-প্রস্তাব দিয়ে একটি প্রেমের চিঠি পাঠিয়ে দেয় মাহাবুর রহমানের স্ত্রীর কাছে। পরে বিষয়টি স্থানীয় ব্যক্তিদের অবগত করিলে গত ১৮ তারিখ দুপুরে আশিক, শাহিন মিয়া, লাল মিয়াসহ আরো কয়েকজন আসে মাহাবুর রহমানের দোকানে চা খাইতে। 

দোকানে ঢুকেই তারা চা দোকানির স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। গালিগালাজের কারণ জানতে চাইলে তারা চা দোকানির স্ত্রীকে অতর্কিত মারধর করতে থাকে। তার চিৎকারে মাহাবুর এগিয়ে আসলে তারা তাকেও মারধর করে। 

মাহাবুর রহমান বলেন, চিঠিটি স্থানীয় মাহাবুর মাষ্টারকে দেখালে তিনি বিষয়টি দেখবেন বলে চিঠি নিয়ে নেন এবং পরবর্তীতে তাকে আর চিঠিটা ফেরত দেননি। এবিষয়ে তার স্ত্রী কাউনিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছে বলে কাউনিয়া থানা সূত্রে জানা গেছে।

আরপি/ এস

 

 

 

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top